তারেকের সঙ্গে ফোনে কথা কাটাকাটি, বুকে ব্যাথা নিয়ে ফখরুল হাসপাতালে

0
4

দলীয় স্বীদ্ধান্তে হস্তক্ষেপ করা নিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে ফোনে কথা কাটাকাটি হয়েছে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। কথা কাটাকাটির এক পর্যায় বুকে ব্যাথা অনুভব করলে গুলশানের ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তিনি এখন সিসিইউতে ‘পূর্ণ বিশ্রামে’ আছেন বলে জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন।

সূত্র মতে, “আজ সকালে লন্ডন থেকে ফোন দিয়ে তারেক রহমান ফখরুলের কর্মকান্ড নিয়ে শাসাতে থাকেন, এক পর্যায়ে উচ্চ স্বরে কথা বলতে শুরু করেন উভয়ই। ফোন কাটার কিছুক্ষনের মধ্যে বুকে ব্যথা অনুভব করায় দ্রুত তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক মোমিন উজ্জামানের তত্ত্বাবধায়নে তার চিকিৎসা চলছে।”

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গত ৮ ফেব্রুয়ারি দুর্নীতির দায়ে কারাগারে যাওয়ার পর দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব যায় খালেদার বড় ছেলে তারেক রহমানের হাতে। কিন্তু তিনি নিজেই মুদ্রা পাচার মামলায় সাজার রায় মাথায় নিয়ে গত এক দশক ধরে লন্ডনে আছেন। দলের শীর্ষ পদ ও ক্ষমতা নিয়ে তখন থেকেই শুরু হয় দ্বন্দ। সেই দ্বন্দের জের ধরেই আজকে ফোনে কথা কাটাকাটি হয় দলের দুই সিনিয়র নেতার এমনটাই নিশ্চিত করেছেন বিএনপির একাধিক নেতা।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here