বিএনপি থেকে পদত্যাগ করছেন মওদুদ!

0
2

ইহুদী বংশোদ্ভূত ব্রিটিশ আইনজীবী লর্ড আলেকজান্ডার চার্লস কারলাইলকে বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার আইনজীবী হিসেবে নিয়োগ দেয়া নিয়ে আইনজীবী ও বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার মওদুদ আহমেদের দল থেকে পদত্যাগ করার খবর এখন নয়াপল্টনে বিএনপির অফিসে সবার মুখে মুখে।

তবে কি আর একবার ভাঙ্গনের মুখোমুখি বিএনপি? এমন প্রশ্ন করা হয় দলটির সিনিয়র নেতা নজরুল ইসলাম খান কে। তিনি আমাদের বলেন, একজন আইনজীবী এতগুলো বছর ধরে তার(খালেদার) জন্য কোর্টে লড়লেন, এতদিন দলের জন্য নেতা কর্মীদের জন্য কোর্টে দৌড়ালেন তাকে না জানিয়ে বিদেশী আইনজীবী নিয়োগ দেয়াটা নিয়ে ক্ষোভ হওয়াটা স্বাভাবিক। তবে মওদুদ দল থেকে পদত্যাগ করবেন কিনা এমন প্রশ্ন করলে উত্তর না দিয়েই ফোন কেটে দেন এই নেতা।

তবে সন্ধ্যার দিকে ব্যারিস্টার মওদুদ কে ফোনে পাওয়া গেলেও পদত্যাগ নিয়ে তিনি স্পষ্ট করে কিছু বলেন নি। তবে তিনি যা বলেছেন তা হলো- আমি প্রবীন এক আইনজীবী এই দেশের, আমি দলেরও প্রবীন নেতা, আমাকে না জানিয়ে আমাকে না বলে একজন বিদেশী আইনজীবী নিয়োগ দেয়াটা আমাকে অপমান করা। অপমান নিয়ে আর যাই হোক একসাথে চলা যায় না। ব্যারিস্টার মওদুদ এর এমন বক্তব্য ঘিরেই চলছে নানা আলোচনা। তবে কি বিএনপি আর একবার ভাঙ্গনের মুখে পড়তে যাচ্ছে?! জানা যাবে খুব শিঘ্রই।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here