বিএনপির গণস্বাক্ষরে অনেকেই লিখেছে ‘এতিমখানা কোথায়’

0
2

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীসহ সারাদেশে বিএনপির গণস্বাক্ষর সংগ্রহ কর্মসূচি পালিত হচ্ছে। শনিবার বেলা সাড়ে ১১ টায় পূর্বঘোষিত এ কর্মসূচি বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে উদ্বোধন করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মেহেরপুরে গণস্বাক্ষর করেছে জেলা বিএনপি। সকাল সাড়ে ৯টায় শহরের বিএনপির দলীয় কার্যালয়ের সামনে গণস্বাক্ষরের উদ্বোধন করেন জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাসুদ অরুণ। এরপর দলীয় নেতা কর্মীরা এতে অংশ নেয়। সাক্ষরের এক পর্যায়ে খালেদা জিয়ার মুক্তির দাবিতে করা গণসাক্ষরে একজন লিখেছে, ‘এতিমখানা কোথায়’। সেই সাক্ষর বিএনপি নেতাদের চোখে পড়ার পর ব্যাপক তোলপাড় সৃষ্টি হয় বিএনপি নেতাদের মাঝে। তারপর গণস্বাক্ষর পাতায় বিএনপি নেতারা একে একে অনেক লোকের ‘এতিমখানা কোথায়’ সাক্ষরটি দেখতে পান। ঘটনা জানাজানির পর লোকলজ্জার ভয়ে ঘটনা ধামাচাপা দেয়ার জন্য বিএনপি নেতারা উঠে পড়ে লাগে। এই বিষয়ে বিএনপির সভাপতি মাসুদ অরুণের সাথে যোগাযোগ করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। 

কখন কারা এই সাক্ষর করেছে এই বিষয়ে কেউই সঠিকভাবে বলতে পারছেনা। আর এই ব্যাপারে কারো কাছে ঘটনার সত্যতা জানতে চাইলে বিএনপির কেউই মুখ খুলতে রাজি হয়নি। তবে তারা এর বিপক্ষেও কোন কথা বলেনি।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক এক বিএনপি নেতা বলেন, ম্যাডামের আইনজীবীরাই উনাকে কারাগার থেকে মুক্ত করতে চাচ্ছে না। তারাই রায়ের কপি নিয়ে গড়িমসি করছে। আর দেশের মানুষও এখন বিশ্বাস করতে শুরু করেছে এতিমের টাকা খালেদা জিয়া নিজের ভোগ বিলাসে ব্যয় করেছেন।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here