রিজভি কে মাইনাস করে বিএনপির সংবাদ সম্মেলনে ফখরুল পন্থিরা

0
2

বৃহস্পতিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে ছিলেন না রিজভি, ফখরুল ও তার অনুসারিরা মিলে করেছে সংবাদ সম্মেলন। তবে কি রিজভি কে মাইনাস করেই বিএনপি চালাতে চাচ্ছে ফকরুল, এমনই গুঞ্জন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হওয়া নেতা কর্মীদের মধ্যে।

জিয়া অরফানেজ দূর্নীতি মামলায় দলটির চেয়ারপারসন খালেদা জিয়ার জেল হয়ে যাওয়ার পর থেকে নানা বিভক্তি শুরু হয়েছে বিএনপি তে। একদিকে খালেদার আশির্বাদপুষ্ট মহাসচিব ফখরুল, অপরদিকে দলের সিনিয়ার ভাইস চেয়ারপাসন ও বর্তমান লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেকের আশির্বাদপুষ্ট সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভির মধ্যে এক প্রকার প্রকাশ্যেই দ্বন্দ্ব চলে আসছে। আজকে আয়োজিত সংবাদ সম্মেলনে ফখরুল পন্থি নেতাদের উপস্থিতি এবং রিজভি ও রিজভি পন্থি নেতাদের অনুপস্থিতি দলের মধ্যে গুঞ্জন তৈরি করেছে। নাম প্রকাশ না করার শর্তে স্থায়ি কমিটির এক নেতা বলেন, দল চলছে মহাসচিবের নেতৃত্বে। সংবাদ সম্মেলন তো তিনিই করবেন এটা নিয়ে প্রশ্ন করার কিছু নেই। কে উপস্থিত থাকলো এট বিষয়, কে থাকলো না তা নিয়ে আমরা ভাবি না বলেও মন্তব্য করেন এই নেতা।

উল্লেখ্য, আজকে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তারা কম বেশী সবাই ফখরুল পন্থি এদের মধ্যে ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, আব্দুল আউয়াল মিন্টু, নিতাই রায় চৌধুরী, চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক, আতাউর রহমান ঢালী, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ প্রমুখ।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here