নাজমুল হুদার সাথে গোপন মিটিং এ ফখরুল ,মওদুদ, জমির উদ্দিন

0
3
বিএনপি সাবেক নেতা ও মন্ত্রী নাজমুল হুদার সাথে বিএনপির শীর্ষ নেতা ফকরুল, মওদুদ ও জমির উদ্দিন এর গোপন মিটিং নিয়ে তোলপাড় শুরু হয়েছে বিএনপি তে। কি নিয়ে তাদের এই মিটিং, কেনো সাবেক নেতার বাসায় বর্তমান শীর্ষ নেতৃবৃন্দ এ নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা।
৮ই ফেব্রুয়ারি খালেদা জিয়ার দূর্নীতি মামলার রায়ের পর বিএনপি তে দেখা গেছে অদ্ভূত সংকট। খালেদা জিয়ার অবর্তমানে দলের ভার যাচ্ছে দলের সিনিয়র চেয়ারপারসন তারেক রহমানের হাতে। কিন্তু দলটির একাংশ নেতারা তারেক কে দলের নেতা হিসেবে মেনে নিতে পারছে না। সূত্র মতে বিএনপি খুব শিঘ্রই এক বা একাধিক ভাঙ্গনের কবলে পড়তে যাচ্ছে। বিএনপির সাবেক নেতা ও মন্ত্রী নাজমুল হুদার সাথে বিএনপি শীর্ষ নেতা ফকরুল, মওদুদ ও জমির উদ্দিন এর গোপন মিটিং সেই বার্তাই দিচ্ছে। তবে কি নিয়ে তাদের মধ্যে কথা হয়েছে, কিংবা নাজমুল হুদার দল বাংলাদেশ জাতীয়তাবাদী ফ্রন্টে এ নেতারা যোগ দিবেন কিনা এ বিষয়ে সূত্রটি নিশ্চিত করতে পারেন নি। তবে দেশের পরিস্থিতি, দলের পরিস্থিতি এবং কি করনিয় সামনে এই বিষয়ে আলাপ হয়েছে বলে সূত্রটি নিশ্চিত করেছে।
সূত্রটি আরো জানায়, তারেক দলের হাল ধরতে রিজভি কে বললেও খালেদা চান ফকরুল হাল ধরুক। এ নিয়ে মহাসচিব ও যুগ্ম মহাসচিব এর দ্বন্দ প্রকাশ্যে আসায় এবং হুট করে বিএনপির শীর্ষ নেতৃত্বের নাজমুল হুদার সাথে বৈঠক নিয়ে এক রকম চাপা উত্তেজনা বিরাজ করছে বিএনপি নেতা কর্মীদের মধ্যে। তবে কি শেষ পর্যন্ত বিএনপি ভাঙ্গনের কবলে পড়ছে যানা যাবে খুব শিঘ্রই।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here