সোহেলকে চুড়ি পড়িয়ে দেয়ার হুমকি বিএনপি নেতাদের

0
2
রাজধানীর নয়া পল্টনের মওলানা ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক সভায় গত সোমবার বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবিবুন্নবী খান সোহেল বিএনপির কেন্দ্রীয় নেতাদের হুমকি দিয়ে বলেছেন, ‘খালেদা জিয়ার রায় ঘোষণার দিন দলের কেন্দ্রীয় নেতাদের রাজপথে না দেখলে বাড়িতে গিয়ে ‘চুড়ি পরিয়ে’ দেব।’ কিন্তু রায়ের চার দিন আগে থেকেই লাপাত্তা বিএনপির এই নেতা।
বুধবার সংবাদ সম্মেলনে স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন সোহেল গ্রেফতার হয়নি। হয়তো নিজেই গা ঢাকা দিয়েছেন। এরপর থেকেই বিএনপিতে তুমুল আলোচনা শুরু হয়েছে সোহেলকে নিয়ে। চুড়ি পরিয়ে দেয়ার ঘোষণা দিয়ে এখন নিজেই নাকি ইচ্ছে করে গা ঢাকা দিয়েছে বলে সমালোচনা করছে বিএনপির অনেক কেন্দ্রীয় নেতা।
নাম না প্রকাশ করার শর্তে বিএনপির এক নেতা জানান, সোহেল যেহেতু পুলিশের হাতে গ্রেফতার হয়নি সেহেতু সে নিজেই রাজপথে না থাকার ভয়ে গা ঢাকা দিয়েছে। তাকে যদি ম্যাডামের রায়ের দিন রাজপথে পাওয়া না যায় তবে আমরাই তাকে বাড়ি গিয়ে চুড়ি পড়িয়ে আসবো।
তিনি আরো জানান, সোহেল শুধু কথায় ওস্তাদ। রাজপথে তাকে পাওয়া যায় না কখনোই। তারা পদ পাওয়ার পিছনে লন্ডনে লবিংয়ের ব্যাপারটা ইঙ্গিত করেছে এই নেতা।
গত ৩০ জানুয়ারি হাই কোর্ট মোড়ে পুলিশের ওপর হামলার ঘটনায় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা তিনটি মামলারই আসামি হাবিব-উন নবী খান সোহেল।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here