সরকারকে বিপাকে ফেলতে বিএনপি নেতা সোহেলের আত্মগোপন!

0
1
ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ও বিএনপির যুগ্ম-মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেলকে আটক নিয়ে বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ ও তার স্ত্রীর দুপাক্ষিক বক্তব্য ধোয়াশা সৃষ্টি করেছে। তবে আইন-শৃঙ্খলাবাহিনীর পক্ষ থেকে সোহেল কে আটকের খবর অস্বীকার করা হয়েছে।
বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করেন, মঙ্গলবার ভোরে খালেদা জিয়ার গাড়িবহর থেকে মালিবাগের বাসায় ফেরার পথে তাকে তুলে নেওয়া হয়েছে। সোহেল কোথায় আছে, কিভাবে আছে কেউ জানে না। কেউ বলছে তাকে মালিবাগ থেকে গ্রেফতার করা হয়েছে, কেউ বলছে তাকে তুলে নেওয়া হয়েছে। এদিকে তার স্ত্রীর সাথে কথা বললে প্রথমে তিনি জানান সোহেল বাসায় আছে, খানিক পরেই বলেন এখনও ফেরেনি। সাংবাদিকদিকরা এরপর তার দুই ধরনের জবাব নিয়ে প্রশ্ন করলে এড়িয়ে যান সোহেলের স্ত্রী। তবে একাধিক সূত্র নিশ্চিত করেছে, সোহেল সিলেট থেকে ফেরেইনি। স্থানীয় এক নেতার বাসায় সেচ্ছায় আত্মগোপনে আছেন তাকে নিয়ে যাতে হইচই হয়, তার হঠাত উধাও হয়ে যাওয়া নিয়ে যাতে মিডিয়ায় তোলপাড় হয়, সরকার যাতে বেকায়দায় পরে তাই তিনি সেচ্ছায় আত্মগোপনে গেছেন।
সোহেলের একান্ত কাছে এর নেতার সাথে আলাপ হলে তিনি নাম প্রকাশ না করার শর্তে বলেন, সোহেল ভাই আসলে গ্রেফতার হওয়ার ঝুকি নেননি। তাকে আত্মগোপনের জন্য হাইকমান্ড থেকে নির্দেশ দেয়া হয়েছে। তবে কে এই হাইকমান্ড তা বলতে রাজি হননি এ নেতা।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here