বিএনপি পচে গেছে, বললেন মেজর হাফিজ

0
4
যে লক্ষ্য ও যে আশা নিয়ে বিএনপির রাজনীতি শুরু করছিলাম সেই বিএনপি এখন আর নেই। বিএনপি তে কোন গনতন্ত্র নেই, বিএনপি এখন পরিবারতন্ত্র হয়ে গেছে বলে মন্তব্য করলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।
বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার “জিয়া অরফানেজ ট্রাস্ট” মামলার রায় কে কেন্দ্র করে দ্বিধাবিভক্ত বিএনপি এবং রায়ে খালেদার জেল হলে কে হবেন দলের প্রধান তা নিয়ে যখন তুমুল আলোচনা চলছে ঠিক তখনই এমন মন্তব্য করে আলোড়ন সৃষ্টি করেছেন বিএনপির এই ভাইস চেয়ারম্যান। দলের গঠনতন্ত্র হুট করে পরিবর্তন করে দলে পরিবারতন্ত্র প্রতিষ্ঠা করায় বেজায় নাখোস হয়েছেন বিএনপির এই সাবেক মন্ত্রী। তিনি মনে করেন বিএনপি নেত্রী বেগম জিয়া সমস্ত ক্ষমতা তার হাতে রাখতে এবং তার ছেলেকে দলের সব বিষয়ে হস্তক্ষেপ করার ক্ষমতা দিতেই এই গঠনতন্ত্রে পরিবর্তন। যে মানুষটা দল থেকে দূরে মাথায় ৭ বছরের জেল এবং আরো মামলা বিচারাধীন তাকেই দলের সব করতে হবে কেন? দলে কি আরো কোন নেতা নেই যে শোর্ষ পদ গ্রহন করার ক্ষমতা রাখেন বলেও মন্তব্য করেন মেজর হাফিজ।
মেজর হাফিজের বক্তব্য নিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভি কে জিজ্ঞেস করলেন তিনি বলেন- দলে তার অবস্থান একে বারে নড়বড়ে, তার দলের শীর্ষ পদে আসার কোন রকম আর সম্ভাবনা নেই, তিজি হিংসাবসত এমন মন্তব্য করেছেন বলে জাজান এই নেতা। এদিকে দলের মহাসচিব মির্জা ফকরুলের সাথে কথা হলে তিনি বলেন শীতে কিছু মানুষ একটু আধটু উলটা পালটা কথা বলেন আপনারা এতে কিছু মএন করবেন না।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here