পরিশেষে খালেদাও মেনে নিলেন তিনি দূর্নীতিবাজ!

0
2
আমি যেখানেই থাকি না কেন আপনাদের সঙ্গেই থাকব, আমি আপনাদের সঙ্গে আছি, থাকব। দুর্নীতির মামলায় কারাগারে যাওয়ার আশঙ্কাকে সামনে রেখে শনিবার রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বৈঠকে সভাপতির বক্তৃতাকালে এসব কথা বলেন খালেদা জিয়া। তবে কি তিনি মেনেই নিলেন তিনি দূর্নীতিবাজ?! এমন সমালোচনাই হচ্ছে দলের ভিতরে ও বাহিরে।
একাধিক সূত্র জানান, দূর্নীতির রায় নিয়ে প্রচন্ড দুশ্চিতা ও হতাশায় ভুগছেন খালেদা জিয়া। জেল হয়ে গেলে যাতে দলের ভার এবং স্বিদ্ধান্ত নেয়ার ক্ষমতা তার হাতেই থাকে এ জন্য তড়িঘড়ি করে দলের গঠনতন্ত্রে পরিবর্তন করে নির্বাচন কমিশনেও জমা দিয়েছে দলটি। একই সাথে দলের মধ্যে নানা গ্রুপিং দ্বন্দ্বে জর্জরিত দল নিয়ে বিপাকেও আছেন খালেদা। সূত্রটি আরো নিশ্চিত করেছে যে তারেক রহমানের নেতৃত্ব মানতে অস্বিকার করায় আরো কোনঠাসা হয়ে পড়েছে দলের এই শীর্ষ নেতা। অপরদিকে তারেক রহমান কে দলের ভার দিলে ভেঙ্গে যেতে পারে বিএনপি। হতে পারে নতুন দল। আর এ নিয়ে বেগম জিয়া আছেন ভাল চাপে। অপরদিকে ফকরুলও চাচ্ছে দলের ভার। একই সাথে রিজভিও দলের ভার নিতে ইচ্ছুক বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।
আগামি ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলার রায়ের দিন ধার্জ করেছে আদালত। আর তারই পেক্ষিতে আজ দলের সভায় খুবই নরম সুরে বেগম জিয়া নেতা কর্মীদের উদ্দেশ্যে বললেন তিনি যেখানে থাকবেন তাদের সাথেই থাকবেন। দলটির শীর্ষ এ নেতা দূর্নীতির দ্বায় ঘাড়ে নিয়েই কি জেলে যাচ্ছেন?? জানা যাবে ৮ই ফেব্রুয়ারি।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here