দেখুন চট্টগ্রামে খালেদার রাতের খাবারে কি কি হারাম ছিল

0
6

কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শনের পথে শনিবার রাতে চট্টগ্রামে অবস্থান করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। রাতে চট্টগ্রামের সার্কিট হাউসের দ্বিতীয় তলার পলাশ রুমে অবস্থান করেছেন তিনি।

তবে খালেদা জিয়ার রাতের খাবারে সব হালাল খাবার ছিলোনা বলে নিশ্চিত করেছেন সার্কিট হাউজের এক কর্মচারী। খালেদা জিয়ার জন্য চিনিগুঁড়া চালের ভাত রান্নার পাশাপাশি ছিল দেশি মাগুর মাছ, বাটা মাছ, রূপচাঁদা ও কোরাল মাছ।

এছাড়া চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানি মাংস ও চট্টগ্রামের কালা ভুনাও ছিল রাতের খাবারে। এবং রাতের খাবারের পর পরিবেশন করা হয়েছে তার পছন্দের স্কটিস ওয়াইন এবং হুইস্কি। যা খেয়ে উনি প্রতিদিন রাতে ঘুমাতে যান।

খালেদা জিয়া নিয়মিত মদ্যপান করেন তা অনেক পুরোনো খবর। ক্ষমতার বাইরে থাকার পর থেকে দুশ্চিন্তা কমাতে আগের থেকে বেশি মদ্যপান করেন তিনি। নামিদামি ব্র্যান্ড ছাড়া মদ না খাওয়ায় প্রতিদিন তার মদ্যপানের পিছনে বেশ ভালো একটা অর্থ খরচ করেন খালেদা জিয়া।

যাইহোক, খালেদা জিয়া তাঁর সঙ্গে থাকা স্থায়ী কমিটির সদস্যসহ বহরের ৩০ জনকে নিয়ে রাতের খাবার খান। এ ছাড়া সার্কিট হাউসের নিচতলার খাবার ঘরে ১২০ জনের জন্য আলাদাভাবে খাবারের ব্যবস্থা করা হয়েছিল।

নগরীর বিভিন্ন হোটেলে সফরসঙ্গী হয়ে আসা কয়েকশো অতিথিকে রাখার ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন আমীর খসরু মাহমুদ চৌধুরীর একান্ত সহকারী মো. সেলিম উদ্দিন। এ ছাড়া নিজ নিজ দায়িত্বে বিভিন্ন আবাসিক হোটেলে ছিলেন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here