মসজিদে ঢুকে ইমামকে পিটিয়েছে বিএনপি নেতা

0
0

জামালপুরের সরিষাবাড়ীতে রোজার দিনে প্রকাশ্যে পানাহারে নিষেধ করায় ক্ষিপ্ত হয়ে ডোয়াইল ইউনিয়ন ১নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি সোহেল মিয়া ও তার বাবা মিলে ইফতারের আগ মূহুর্তে ইমাম হরমুজ আলীকে মসজিদে ঢুকে মারধর করে টেনে হিঁচড়ে বের করে আনে। মারধর শেষে মসজিদে রাখা ইমামের কাপড়-চোপড় বের করে আগুন দেয়ার সময় স্থানীয়রা এসে বাধা দেয়।

”ইসলাম রোজার দিনে প্রকাশ্যে পানাহার নিষেধ করেছে” এই কথা বলে ইমাম আগেও একবার সতর্ক করেছিলো এই বিএনপি নেতাকে। সেদিনও ক্ষিপ্ত হয়েছিলো এই বিএনপি নেতা কিন্তু মারধরের ঘটনা ঘটেনি। তবে কাল আর শেষ রক্ষা হয়নি ইমামের।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাগরিবের আযান দেয়ার জন্যে মসজিদে ঢুকেছিল ইমাম হরমুজ আলী । ওই সময়ে ক্ষিপ্ত হয়ে মসজিদে ঢুকে বিএনপি নেতা সোহেল মিয়া ও তার বাবা ইমামকে বেধড়ক পিটিয়ে আহত করে। প্রতিবাদ করায় হাবিবুর মিয়া নামে আরেক মুসল্লিকেও তারা মারধর করে।

রাতেই ইমাম হরমুজ আলীকে তার পরিবারের লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। হরমুজ আলী অভিযোগ করেন, ‘হামলাকারীরা হাসপাতালে এসেও তাকে বিভিন্ন হুমকি দিয়ে গেছে।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সজিব জানান, উনাকে এখন সম্পূর্ন বিশ্রামে রাখা হয়েছে । তার সুস্থ হতে আরো বেশ কয়েকদিন সময় লাগবে।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here