বিএনপি নেতা রিজভীকে অপমান করলেন জাফরুল্লাহ!

0
3

বিভিন্ন বিষয়ে নিয়মিত সংবাদ মাধ্যমে চেহারা দেখানো বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে সংবাদ সম্মেলন করতে নিষেধ করেছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী।

শনিবার রাজধানীতে এক আলোচনা সভায় রিজভীর কর্মকাণ্ডের সমালোচনা করে বিএনপি সমর্থক এই পেশাজীবী নেতা তাকে তাচ্ছিল্য করে বলেন, “উনি প্রতিদিন স্টেটমেন্ট দিয়ে বেড়ান, কারও সাথে আলাপ না করে ঘোষণা দিয়ে কিছু একটা করে কাগজ ছেড়ে দেন। এতো বড় দলের ইয়েকে তো আর উপদেশ দেওয়া যায় না, এই ধৃষ্টতা আমার নেই।

ওই অনুষ্ঠানে বিএনপির কেন্দ্রীয় কমিটির নেতাদের উপস্থিতিতে হতাশা প্রকাশ করে জাফরুল্লাহ বলেন, “রিজভী সাহেব অনুগ্রহ করে আর প্রেস কনফারেন্স করবেন না, আর প্রেস নোট ছাপবেন না। নিজেকে এতো পণ্ডিত মনে করলে হবে না।

লন্ডনে অবস্থানরত তারেক জিয়াকে উদ্দেশ্যে করে বলেন , দেশের বাইরে পালিয়ে থাকলেই নেতা-কর্মীরা আপনাকে মহান নেতা ভাববেনা। জেলের ভয়ে পালিয়ে না থেকে দেশে এসে নেতা কর্মীদের পাশে দাঁড়ানোর কথা বলেন বিএনপিপন্থী এই নেতা।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বিএনপি নেতা-কর্মীদের পরামর্শ দিয়ে বলেন , লন্ডন আর গুলশানে নিয়মিত ফোন দিলেই রাজনীতি হয় না। রাজনীতি করতে হলে মাঠে থাকতে হয় , আন্দোলন করতে হয়। তিনি মনে করেন, বিএনপি নেতারা সব দায়দায়িত্ব তাদের নেত্রী খালেদা জিয়া আর তারেকের ওপর অর্পণ করে খুবই ভুল করছেন।

এই আলোচনা সভায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, অধ্যাপক এমাজউদ্দীন আহমদ ও আবদুল হাই শিকদার সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here