বিএনপিতে ভাঙ্গনের সুর, বললেন গয়েশ্বর

1
2

২০০৭ সালের মতো আরেকটি ‘ষড়যন্ত্র’ চারদিকে ঘুরছে বলে মন্তব্য করেছেন বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়।

বুধবার এক সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, “বিএনপির ভিতরে ভিতরে আরেকটি বড় ধরনের ষড়যন্ত্র দানা বাঁধতেছে। এ ষড়যন্ত্রে ক্ষতির পরিমাণ হবে অস্বাভাবিক। এখনই বিএনপির স্থায়ী কমিটির এই দুই গ্রুপের কোন্দল বন্ধ না হলে বিএনপির ভাঙ্গন সুনিশ্চিত।

তিনি বলেন, “আমাদের মধ্যে যারা দলের সাথে, নেত্রীর সাথে বেঈমানি করেছে তারাই এখন দলের মধ্যে শক্ত অবস্থান তৈরী করে দলকে ভাঙ্গনের দিকে নিয়ে যাচ্ছে। আমরা যদি আমাদের মধ্যে এক থাকতে না পারি, তবে আমরা নিজেরাই নির্মূল হয়ে যাবো। এ নিয়ে কোনো কথা না বলাই ভালো।”

গতরাতে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে গয়েশ্বর চন্দ্র সাংবাদিকদের বলেন, দুই গ্রুপের মাঝে অন্তঃকোন্দল চরমে থাকায় কোন আন্দোলনেই যেতে পারছেনা বিএনপি। ফলে ভেঙ্গে যাচ্ছে দলের চেইন অফ কমান্ড। এইসব নিয়ে বারবার আলোচনা করেও কোন সমাধানে আসতে পারছেনা বলে মন্তব্য করেন দলটির স্থায়ী কমিটির এই নেতা।

বিএনপির নির্ভরযোগ্য একাধিক সূত্র নাম প্রকাশ না করার শর্তে বিষয়টির সত্যতা স্বীকার করেছে বাংলাদেশ টাইমসের কাছে। অন্যদিকে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে এই ব্যাপারে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া গেছে।

comments

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here