গুলশানের ঘটনায় বিএনপি নেতা রুহুল কুদ্দুস দুলুর গাড়ি চালক আটক!

0
5

ঢাকার গুলশান হলি আর্টিসান বেকারি অ্যান্ড রেস্টুরেন্টে হামলায় জড়িত থাকার সন্দেহে কুমিল্লার মুরাদনগর থেকে নাসির উদ্দিন মিঠু নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ডিবি পুলিশ।

মিঠু বিএনপির কেন্দ্রীয় নেতা রুহুল কুদ্দুস তালকদার দুলুর পারিবারিক গাড়ি চালক। গুলশানের ঘটনার সময় ঐ এলাকায় তার সন্দেহজনক গতিবিধি ধরা পরে সিসি ক্যামেরার ফুটেজে। গত কয়েকদিন ধরে তার বাড়ির সামনে আইন শৃংখলা বাহিনীর সদস্যদের আনা গোনা ছিল।

সোমবার দুপুরে সে নিজে মুরাদনগর থানায় গিয়ে আত্মসমর্পণ করে বলে জানা গেছে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডিবি পুলিশ তাকে ঢাকায় নিয়ে যায়। নাসির উদ্দিন মিঠু কুমিল্লার মুরাদনগরের পাহাড়পুর ইউনিয়নের শর্মাকান্দার মজিবুর রহমানের ছেলে।

দিনভর তাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য বেড়িয়ে আসে। এরই পরিপ্রেক্ষিতে তাকে আরো জিজ্ঞাসাবাদের জন্য সন্ধ্যায় পরিবারের সদস্য ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাঝিসহ ঐ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে ঢাকা গোয়েন্দা শাখার ওসি মাহবুবুর রহমানের নেতৃত্বে আসা একদল পুলিশ মিঠুকে ঢাকায় নিয়ে যায়।

মুরাদনগর থানা পুলিশের ওসি মো. মিজানুর রহমান সাংবাদিকদের জানান, স্থানীয় চেয়ারম্যানসহ মিঠুর পরিবারের সদস্যদের উপস্থিতিতে থানা থেকে তাকে পুলিশ ঢাকায় নিয়ে যায়।

উল্লেখ্য বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে বিএনপি-জামায়াত শাসনামলে জেএমবিকে পৃষ্ঠপোষকতা করার অভিযোগ রয়েছে। সেসময়কার পত্র-পত্রিকায় একাধিকবার দুলুর সঙ্গে জেএমবির সংশ্লিষ্টটার বিষয়ে খবরও প্রকাশিত হয়েছিল।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here