শফিক রেহমান কে উপদেষ্টা পদ থেকে বাদ দিতে নির্দেশ খালেদা’র

0
5

প্রধানমন্ত্রী পুত্র সজিব ওয়াজেদ জয় কে অপহরন ও হত্যা চেষ্টার ষড়যন্ত্রের সাথে জড়িত থাকার অপরাধে গ্রেফতার বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শফিক রেহমান কে উপদেষ্টা পরিষদ থেকে অব্যাহতি দিতে দলটির যুগ্ম-মহাসচিব ফকরুলকে নির্দেশ দিয়েছেন খালেদা জিয়া।

গতকাল দলটির সিনিয়র নেতাদের সাথে এক একান্ত বৈঠকের পর এমন নির্দেশ দিয়েছন খালেদা জিয়া। সরকারের উপর কোন রকম চাপ সৃষ্টি করতে না পারা ও জনগন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়া নিয়ে হতাশা প্রকাশ করেন দলটির চেয়ারপারসন। এমন পরস্থিতিতে দলটি আরো বিপাকে পড়ছে শফিক রেহমানের সম্পৃক্ততায়। দলটির চেয়ারপারসন মনে করেন, এই স্বিদ্ধান্ত দলটিকে আবার জনগনের আস্থা পুনঃজাগরন করতে সচেষ্ট হবে।

প্রধানমন্ত্রী পুত্র সজিব ওয়াজেদ জয় কে অপহরন ও হত্যা চেষ্টার ষড়যন্ত্রের সাথে জড়িত থাকার অপরাধে গ্রেফতার এরপর দলটির অনেক সিনিয়র নেতা এ নিয়ে মন্তব্য করায়ও চটেছেন খালেদা। খালেদার ঘনিষ্ট নাম প্রকাশের অনিচ্ছুক এক যুগ্ম-মহাসচিব বাংলাদেশ টাইমসকে বলেন, ম্যাডাম শফিক রেহমানের গ্রেফতার নিয়ে খুব হতাশ হয়ে পড়েছেন। তিনি মনে করেন তার আর উপদেষ্টা পরিষদে না থাকাই ভাল, এতে দলের ভাবমূর্তি কিছুটা হলেও উন্নতি হবে। ম্যাডাম যুগ্ম-মহাসচিব ফকরুল ইসলাম আলমগিরকে সব ধরনের ব্যাবস্থা গ্রহনের জন্য নির্দেশ দিয়ে বৈঠক শেষ করেছেন।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here