বিএনপি জামায়াতের টাকায় কথা বলে ইমরান সরকার!

0
3

গনজাগরন মঞ্চের স্ব-ঘোষিত মূখপাত্র ইমরান এইচ সরকার কে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানা জল্পনা কল্পনা। শোনা যাচ্ছে তার অধিকাংশ টাকা আসে বিএনপি জামায়াতের কিছু কেন্দ্রীয় নেতার কাছ থেকে।

গত কিছু দিন আগে গ্রেফতার হওয়া শফিক রেহমান এর জবানবন্দির বরাত দিয়ে এক তদন্ত কর্মকর্তা জানিয়েছেন, শাহবাগ এর গনজাগরন মঞ্চের মূখপাত্র ইমরান এইচ সরকার সহ বেশ কিছু ব্লগারকে টাকা দিয়ে তাদের পক্ষে কথা বলার জন্য যোগাযোগ করেন শফিক রেহমান নিজে। প্রথম দফায় প্রায় কোটি টাকার উপরের একটা চেক নিতে তার বাসায় আসেন ইমরান। এরপর থেকে প্রায়ই যে কোন ইস্যু তৈরি হলেই ইমরান যোগাযোগ করতেন শফিক রেহমানের সাথে।

ব্লগারদের এই লিস্টে যাদের নাম এখন পর্যন্ত শোনা যাচ্ছে তারা হচ্ছেন গোলাম রসুল, বাধন মুন্সি, লাকি আখতার ও বাম রাজনীতির সাথে যুক্ত মেয়র নির্বাচন করে জামানত খোয়ানো জুনায়েদ সাকি। তবে সবচেয়ে বেশি টাকা হাতে নিয়েছেন ইমরান নিজে। অধিকাংশ টাকা এসেছে বিএনপির রাজনীতিতে যুক্ত সাবেক এক ছাত্রদল নেতার কাছ থেকে। টাকা নেয়ার জন্য এবং মিটিং করার জন্য তারা একাধিকবার একত্রিত হয়েছেন শফিক রেহমানের বাসায়। ইমরান এইচ সরকারকে একটি নিরপেক্ষ অবস্থানে রেখে বর্তমান সরকারের সমালোচনা করানোই এই লেনদেনের মূল উদ্দেশ্য।

বেশ কিছুদিন ধরেই ইমরান এইচ সরকার, আওয়ামীলীগ সরকারের সমালোচনা করছেন। আর তাই শফিক রেহমানকে রিমান্ডের এক পর্যায়ে ইমরানের সাথে তার কোন যোগাযোগ আছে কিনা এমন প্রশ্নের উত্তরে মেলে এমন চাঞ্চল্যকর তথ্য।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here