তবে কি ভেঙ্গেই যাচ্ছে বিএনপি!

0
2

মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আব্দুল আউয়াল মিন্টু, আমান উল্লাহ আমান, আবুল খায়ের ভূঁইয়া, সালাউদ্দিন আহমেদ, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ দলের একটি অংশ খালেদা জিয়াকে সরিয়ে দিতে চাইছে। তারা চায় সরাসরি তারেক রহমানের নেতৃত্বে দল চলুক। যেহেতু, তারেক দেশে আসতে পারছেন না তাই সকল সিদ্ধান্ত এবং কতৃত্ব এই সিন্ডিকেট নিতে চায়।

এই বিষয়ে নিয়ে খালেদা জিয়া ও গয়েশ্বর চন্দ্র রায়ের মাঝে উত্তপ্ত বাক্য বিনিময় হয়। খালেদা জিয়া এ সময় ক্ষুব্ধ হয়ে গয়েশ্বর চন্দ্র রায়কে ধমকের সুরে বলতে থাকেন, “আমার কোনো কিছুই যখন তোমাদের ভালো লাগছে না, তাহলে তোমরাই দল চালাও। আমি সরে যাই।”

গয়েশ্বর চন্দ্র রায় ঐ সময় “আপনার দল আপনি যা ভালো বুঝনে, আমার তো সমস্যা থাকার কথা না।” বলে নিজের অনুসারিদের নিয়ে খালেদা জিয়ার গুলশানের কার্যালয় থেকে বের হয়ে যান।

অপরদিকে দলটির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী, ঢাকা মহানগর সদস্য সচিব হাবীব-উন নবী খান সোহেলসহ গুটি কয়েক নেতা খালেদা জিয়ার অনুগত রয়েছেন।

সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ বিএনপির সিনিয়র কিছু নেতা রাত দেড়টা পর্যন্ত খালেদা জিয়ার সাথে মিটিং করেছেন বিএনপির অনুষ্ঠিতব্য কাউন্সিল এর ব্যাপারে।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here