ছাত্রদলের কমিটিতে শিক্ষিকা ধর্ষক!

0
5

ছাত্রদলের কমিটিতে অছাত্র আর বুড়োদের অগ্রাধিকারের ধারা অব্যাহত আছে। আছে গুম হ্ওয়া মানুষের নাম্ও। তবে আরও ভয়াবহ তথ্য হচ্ছে শিক্ষিকা ধর্ষণের দায়ে অভিযুক্ত ব্যক্তিও আছেন ছাত্রদলের নেতার তালিকায়।

খোদ বিএনপি নেতৃত্বাধীন চারদলীয় জোট সরকারের সময়েই ওই নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়। গতকাল শনিবার মধ্যরাতে ঘোষণা করা কমিটিতে সেই ধর্ষকই হয়েছেন ঢাকা মহানগর উত্তর শাখা কমিটির সাধারন সম্পাদক। এজাহারে দেখা যায় ধর্ষণ মামলার সাজ্জাদ হোসেন রু্বেলের নাম আছে প্রথমেই। এ কমিটির সভাপতি মিজানুর রহমান রাজ।
জানা গেছে, বিএনপি নেতৃত্বাধীন চারদলীয় জোট সরকার ক্ষমতায় থাকার সময়ে ২০০৫ সালে রুবেলের বিরুদ্ধে বাড্ডার চাইল্ডকেয়ার ইন্টারন্যাশনাল স্কুলের এক শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগে মামলা হয় । বাড্ডা থানায় (মামলা নং ৪৯) দায়ের করা ওই ধর্ষণ মামলায় রুবেল গ্রেফতারও হয়। একই অভিযোগে ওই সময়ে ছাত্রদল থেকে তাকে বহিষ্কার করা হয়।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আপত্তি থাকলেও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যানের নাম ব্যবহার করে ঢাকা মহানগর কমিটির যুগ্ম-আহ্বায়ক কাউয়ুম ও তৎকালিন হওয়া ভবনের লোকজন, যারা এখন নিয়মিত দৈনিক দিনকালে বসেন রুবেলকে এ পদ পাইয়ে দিতে জোরালো সুপারিশ করে। ধর্ষণ মামলার আসামী রুবেলের পদ পাওয়া এখন ছাত্রদলের মধ্যে একটি আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিনত হয়েছে। যা নিয়ে বিএনপিতেও আলোচনা হচ্ছে।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here