মির্জা ফখরুলকে ফোন করে শাসালেন তারেক রহমান, ক্ষুব্ধ ফখরুল!

2
3

সম্প্রতি বিএনপির একটি অংশ বেরিয়ে আলাদা ‘বিএনপি’ গড়তে যাচ্ছে এমন খবরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বেশ উদ্বিগ্ন। দলের নেতৃত্ব ধরে রাখতে এবং ভাঙ্গন থামাতে তিনি তারেক রহমান কে দ্রুত দেশে ফেরত আসতে বলেন। তারেক এখনি দেশে ফিরতে রাজি না হলেও এ ব্যাপারে ব্যবস্থা নেবেন বলে খালেদাকে আশ্বস্ত করেছে।

 

এমতাবস্থায় আজ বিএনপির কার্যালয়ে মিটিং চলাকালে তারেক রহমান বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম কে ফোন করে শাসিয়েছেন বলে খবর পাওয়া গেছে।

সূত্রমতে জানা গেছে, তারেক রহমান দেশে থাকা তার এজেন্টদের মাধ্যমে আলাদা ‘বিএনপি’ গড়ে তোলার সঙ্গে ফখরুলের জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হওয়ার পরই তাকে ফোন দিয়ে শাসিয়েছেন। এসময় ফখরুলকে উত্তপ্ত বাক্যবিনিময় করতে দেখা যায়। এ নিয়ে তাৎক্ষনিকভেব উপস্থিত বিএনপি নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।

তারেক রহমানের ফোনের বিষয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগিরের কাছে জানতে চাওয়া হলে তিনি প্রথমে ব্যাপারটি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে এক পর্যায়ে বাংলাদেশ টাইমস’কে ফোনালাপের বিষয়টি নিশ্চিত করেন। কি নিয়ে কথা হয়েছে জানতে চাওয়া হলে তিনি ক্ষিপ্ত কণ্ঠে বলেন, “দলের জন্য কার কি অবদান সেটা সবাই ভাল করেই জানে। কেউ(তারেক রহমান) একজন বিদেশে বসে বসে দলের হুকুমদাতা হয়ে যাবে সেটা মেনে নেওয়া যায় না। রাজপথে থাকব আমরা, জেল খাটব আমরা। আর সে বিদেশে আরাম আয়েশে বসে হুকুম দিবে সেটা হতে পারে না।”

দল কে বাঁচিয়ে রাখতে হলে দলের নেতৃত্ব নিয়ে ভাবার সময় এখন এসে গেছে বলেও মন্তব্য করেন বিএনপির বর্তমান ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগির।

comments

2 COMMENTS

  1. সংবাদের সত্যতা ও বস্তুনিষ্ঠতা পাঠকদের মন জয় করার একটি শক্ত ভীত, যা পাঠককে কাছে টেনে নিতে সক্ষম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here