সাবেক দুই মন্ত্রীর শোকে অধিক মদ্যপানে অসুস্থ খালেদা(ছবিসহ)

0
2

বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়া মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। রাত সাড়ে ৮টায় গুলশান ২ নং সেক্টরের ৮৬ নম্বর রোডে তার রাজনৈতিক কার্যালয় থেকে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান একথা জানান ।

 

লন্ডনে চিকিৎসার কথা বলে নাটকীয় সফর শেষে শনিবার (২১ নভেম্বর) দেশে ফিরে গত দুই দিন গুলশানের বাসায় অনবরত মদ্যপান করতে থাকেন  বিএনপির চেয়ারপারসন। এই দুই দিন পরিবারের সদস্য ও নিকট‍াত্মীয়-স্বজন, দলীয় কোনো নেতাকর্মী কারোর সাথে সাক্ষাৎ করেননি তিনি।

গোপন  সূত্রে জানায়, আড়াই মাস পর রাজনৈতিক কার্যালয়ে খালেদা জিয়াকে তার সাবেক দুই মন্ত্রীর ফাঁসি উপলক্ষে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা বিভিন্ন ধরনের দেশি-বিদেশি মদ উপহার দেন।

তবে, খালেদা জিয়ার স্বাস্থ্যের কথা চিন্তা করে শিমুল বিশ্বাস নেতাকর্মীদের দেওয়া সব মদের মধ্যে বেছে বেছে বিদেশি কিছু মদ রেখে বাকিগুলো বিভিন্ন ইউনিটে ভাগাভাগি করার কথা জানানো হয়।

এদিকে, বগুড়া থেকে দেশি মদ আনায় খালেদা জিয়া এক নেতাকে তুলোধুনা করেছেন এবং সাথে সাথে তাকে দলীয় সকল পদ থেকে বহিস্কার করেছেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত ,অধিক মানসিক চাপে এবং তার সাবেক দুই মন্ত্রিকে হারানোর ব্যথায়  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া টানা ৩ বোতল মদ্যপান করার পর থেকে দুই চোখে কিছু দেখছেন না।এমতাবস্থায় তাকে চিকিৎসা দেওয়ার জন্য তার বাড়িতে মেডিকেল টিম গঠন করার কথা জানা যায়। এছাড়া, স্থানীয় কিছু বিএনপি নেতা-কর্মীও সেখানে রয়েছে।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here