Home Uncategorized তারেকের প্রেমের টানেই রাজনীতিতে এসেছেন রুমিন ফারহানা

তারেকের প্রেমের টানেই রাজনীতিতে এসেছেন রুমিন ফারহানা

0
তারেকের প্রেমের টানেই রাজনীতিতে এসেছেন রুমিন ফারহানা

বিএনপির রাজনীতিতে বড় ফ্যাক্টর দলটির সংরক্ষিত নারী আসনের সাংসদ রুমিন ফরাহানা। ব্যক্তিজীবনে অবিবাহিত দাবি কারা এই নেত্রীর সঙ্গে আগাগোড়াই গোপন সম্পর্ক তারেক রহমানের। এবার জানা গেল, তারেক রহমানের প্রতি আকৃষ্ট হয়েই তিনি রাজনীতিতে এসেছেন।

বিএনপির একটি সূত্রে জানা যায়, রুমিন ফারহানার পিতা প্রয়াত রাজনীতিবিদ অলি আহাদ কখনোই চাইতো না তার মেয়ে রাজনীতিতে আসুক। পিতার কথা মতো তার জীবদ্দশায় রাজনীতিতে আসেনি রুমিন। কিন্তু পরবর্তী সময়ে তারেক রহমানের প্রেমে পড়ে যান তিনি। সেই প্রেম থেকেই রুমিন ফারহানার রাজনীতিতে আসা।

বিএনপিতে কান পাতলেই শোনা যায়, বিজ্ঞানের ছাত্র হওয়া সত্ত্বেও ব্যারিস্টারি পড়েছেন বিএনপির রাজনীতিতে আসার জন্যই। উদ্দেশ্য ছিল তারেক রহমানের সান্নিধ্যে থেকে ক্ষমতার স্বাদ নেওয়া। তারেক বিয়ে করে ফেলায় মন ভেঙ্গে যায় রুমিনের। পরবর্তীতে ক্ষমতার কাছাকাছি থাকার জন্য তারেক রহমানের আঁধার রাতের সাথী হন রুমিন।

আরো জানা যায়, হওয়া ভবন এবং গাজীপুরের খোয়াব ভবনে যখন দেশি-বিদেশি মডেল নায়িকাদের ফূর্তি শুরু করেন তারেক। তখন আবার তারেকের সঙ্গে দূরত্ব শুরু হয় রুমিন ফারহানার। এক এগারোর সময় তারেক রহমান দুর্নীতির দায়ে মুচলেখা দিয়ে লন্ডন পালিয়ে যাওয়ার পর আবারো ঘনিষ্ট হয় রুমিন-তারেক। এও শোনা যায়, রুমিন ফারহানার জন্য সাংসারিক জীবনে স্ত্রী জোবায়দার সঙ্গে বহুবার ছাড়াছাড়ি হবার উপক্রম হয়েছিল তারেকের।

বিএনপিতে আরো গুঞ্জন রয়েছে- তারেককে সন্তুষ্ট করেই শামা ওবায়েদ, আফরোজা আব্বাস, নিপুণ রায়সহ ডজন খানেক প্রতিদ্বন্দ্বীকে টপকে বিএনপির সংরক্ষিত নারী আসনের সাংসদ রুমিন ফরাহানা। লন্ডনের সুনজর আছে বলেই দাপটের সঙ্গে দলের রাজনীতি করে যাচ্ছেন তিনি।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here