পারটেক্সের মালিক হাসেম পুত্র রাসেলের কান্ড-০১

0
17

পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এম এ হাসেমের পুত্র,আম্বার গ্রুপের চেয়ারম্যান শওকত আজিজ রাসেলের সঙ্গে রুমিন ফারহানার অন্তরঙ্গ ঘনিষ্ঠতা এখন সবার মুখে মুখে। ব্যক্তিজীবনে রুমিন ফারহানা নিজেকে অবিবাহিত দাবি করেন। তাহলে শওকত আজিজ রাসেলের সঙ্গে তার এ কেমন সম্পর্ক?

আবার অন্যদিকে শওকত আজিজ রাসেলের সঙ্গে বরাবরই ভালো সম্পর্ক তারেক জিয়ার। তারেক জিয়ার লন্ডনে আয়েশী জীবন যাপনের বেশিরভাগ অর্থের যোগান দেন আম্বার গ্রুপের এই চেয়ারম্যান।

হাসেমের ছেলে আম্বার গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক শওকত আজিজ রাসেলকে দুই বছর আগে গ্রেফতার করেছিল দুদক। তখন হাসেমের আরেক ছেলে আশফাক আজিজ রুবেলকেও তলব করেছিল দুদক। হাসেম ও তার দুই ছেলেকে এর আগে চিনি আমদানিতে দুর্নীতির একটি অভিযোগে ২০১৪ সালে জিজ্ঞাসাবাদ করেছিল দুদক।

গত ১ নভেম্বর শওকত আজিজ রাসেলের বিলাসবহুল গাড়ি থেকে বিপুল পরিমাণ মাদক ও গুলি উদ্ধার করে পুলিশ। ওইদিন গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় আটকের পর গাড়িটি তল্লাশি করে গুলি ও মাদকসহ রাসেলের গাড়ি (ঢাকা মেট্রো-ঘ-১৩-৮৩৭৫) থেকে ২৮ রাউন্ড গুলি, এক হাজার ২০০ পিস ইয়াবা, ২৪ বোতল বিভিন্ন ব্র্যান্ডের মদ, ৪৮ ক্যান বিয়ার এবং নগদ ২২ হাজার তিনশ’ টাকা উদ্ধার করে ডিবি পুলিশ।

ফ্রান্স বিএনপির এক নেতার পোস্ট করা একটি ছবি ভাইরাল হয়েছে। ছবির পাত্রপাত্রী দুজনের একজন আম্বার গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক শওকত আজিজ রাসেল। কয়দিন আগেই যার নগ্ন ছবি দেখে নারী-পুরুষ সবাই হতাশ হয়েছিলো। তার সঙ্গে নগ্ন নারীটি ছিলেন একসময়কার হিন্দি টু বাংলা নকল গানের গায়িকা রিজিয়া পারভিন।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here