সোহরাওয়ার্দীর জনসভায় কামাল-বি চৌধূরি কে শয়তান বললেন গয়েশ্বর

0
1

রোববার সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভায় দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন বিএনপির শর্ত মেনে যারাই যুক্ত হবেন আমাদের সাথে তারা শয়তান হলেও বিএনপির বন্ধু বলে বিবেচিত হবেন।

গয়েশ্বর বক্তব্যে জাতীয় ঐক্য প্রক্রিয়াকে উদ্দেশ্য করে বলেন, খালেদা জিয়ার মুক্তি, ঐক্যের শক্তি। অথচ লোক নাই, জন নাই। বিএনপির উপর চাপ প্রয়োগ করছেন! এমন করলে দেশের মানুষের কাছে ধিক্কৃত হবেন তারা। তার এমন বক্তব্য কে নিয়ে ঐক্যে চলছে সমালোচনা। গয়েশ্বর বুঝে শুনেই জাতীয় ঐক্যের নেতাদের শয়তানের সাথে তুলনা দেন বলে মন্তব্য করেন ঐক্যের সাথে জড়িত বেশ কিছু নেতা। জাতীয় ঐক্য কে নেতৃত্ব দেয়া গনফোরামের এক সিনিয়র নেতা বলেন- যারা তাদের দলের নেতার মুক্তি চাওয়া সমাবেশে দলের নেতাকেই প্রধান অতিথি রাখেন তাদের কথা আর পাগলের প্রলাপ শোনা একই কথা। এ নিয়ে জাতীয় ঐক্যের অন্য দল বিকল্পধারা মহাসচিব মাহি-বি-চৌধূরীকে ফোন করলে এই ব্যাপারে কোন মন্তব্য করতে রাজি হননি।

গয়েশ্বরের এমন বক্তব্য এখন নানা মহলে হাসি ঠাট্টারও জোগান দিচ্ছে। কেউ কেউ বলছেন তিনি শয়তান বলতে আসলে কাদের বুঝিয়েছেন, অন্য একজন পাল্টা জবাব দিয়ে দিলেন কেন ডঃ কামাল এবং বি চৌধূরী। এমন সব হাসি ঠাট্টায় মেতেছে সারাদেশের নাগরিক।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here