নির্বাচন বর্জনের নাটক করবেন সরোয়ার?

0
3

সূত্র মতে, আসন্ন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে শেষ মুহূর্তে এসে নির্বাচন বর্জন করে তার দ্বায় সরকারের ঘাড়ে চাপানোর পরিকল্পনা একেছেন বিএনপির মেয়র প্রার্থী ও দলটির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার।

বিএনপির হাতে ইস্যু না থাকা, না চাইতেও দলীয় মেয়র প্রার্থী হওয়া, সংসদ নির্বাচন সামনে রেখে অরাজকতা সৃষ্টি করার লক্ষ্য নিয়ে বরিশাল সিটি করপোরেশন নির্বাচন বর্জনের নাটক করতে পারেন বিএনপি দলীয় মেয়র প্রার্থী মজিবুর রহমান, এমনটাই একাধিক সূত্র নিশ্চিত করেছে। গোপন এক সূত্র মতে বিএনপির কেন্দ্রীয় নেতাদের সাথে এক রুদ্ধদ্বার বৈঠকে এমন স্বিদ্ধান্ত হয়েছে বলে দাবি করা হচ্ছে। বিএনপির কেন্দ্রীয় নেতা ছাড়াও এই বৈঠকে বরিশাল জেলা জামায়াতের বেশ কিছু নেতাও উপস্থিত ছিলেন বলেও জানা গেছে।

মেয়র নির্বাচন মতের বিরুদ্ধে গিয়ে দলীয় স্বিধান্ত মেনে মেয়র প্রার্থী হওয়া, নির্বাচন ঘিরে মজিবুর রহমানের চোখে পড়ার মত প্রচারনা না থাকা নির্বাচন বর্জনের এই খবরের সত্যতা উষ্কে দিচ্ছে। এছাড়া নির্বাচন ঘিরে বরিশাল নগিরিতে সারাদেশ থেকে বিএনপির সন্ত্রাসীদের আগমন সহিংসতারই বার্তা দিচ্ছে। গত এক সপ্তাহের হিসেব মিলালে, বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে হবে হাড্ডা হাড্ডি লড়াই। জনগন কাকে বেছে নিবেন তাদের নগরপিতা হিসেবে জানা যাবে ৩০ জুলাই।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here