ঢাকার হোসেনি দালান বোমা হামলায় বিএনপি-জামাত!

0
1

“পুরান ঢাকার নাজিমউদ্দিন রোড়ে অবস্থিত হোসেনী দালান ইমামবাড়ায় পবিত্র আশুরা উপলক্ষে ‘গাহওয়ারা গাশত’ (ভোররাতের) মিছিলের জন্য সমবেত শিয়া মুসলমানদের উপর পরপর তিনটি বোমা হামলা করা হয়েছে।

হোসনী দালানে বোমা বিস্ফোরন করে দেশ অস্থিতিশীল করার পায়তারা ছাড়া কিছুই না,সাধারণ জনগণের সমর্থন না পেয়ে বিএনপি-জামাত নীরিহ নিরপরাধ মানুষকে টার্গেট করে চালাচ্ছে এমন হত্যাকাণ্ড।  যা ইতিমধ্যেই ফাঁস হয়ে গেছে।

সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে চায়, বাংলাদেশের অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে চায়, সেই ষড়যন্ত্রকারীরাই এই হত্যাকাণ্ড ঘটিয়ে থাকতে পারে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।‘বাংলাদেশে প্রগতিশীল মানুষের ওপর ইতোপূর্বে একাত্তরের পরাজিত শক্তিরা একাধিকবার হামলা করেছে। এ নিয়ে আমরা শঙ্কিত নই। সরকারকে বিব্রত করার জন্য সাম্প্রতিক সময়ে দুইজন বিদেশিকে হত্যা করা হয়েছে। যারা আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে হত্যা করেছিল, তারাই বিদেশি নাগরিক হত্যা করে সরকারকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলার চেষ্টা করছে।’

দুই বিদেশী নাগরিক হত্যাকাণ্ডে  বিএনপি নেতাকর্মীদের সংশ্লিষ্টতার কথা এখন আর কারো অজানা নেই।  কিভাবে তারা এসব পরিচালনা করছে সেটাও এখন সবার জানা।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here