এবার বিএনপি থেকে সরে যাচ্ছে-আমান, হুদা, মওদুদ, মারুফ সহ ৭৭ জন।গোপন মিটিং এ সিদ্ধান্ত!

0
1

এবার বিএনপি থেকে সরে যাচ্ছে-আমান, হুদা, মওদুদ, মারুফ সহ ৭৭ জন।গোপন মিটিং এ সিদ্ধান্ত! গত ২৬ শে অক্টোবর রাত ৯.৪৫ মিনিটের দিকে হোটেল লেকশোতে নাজমুল হুদা, আবু হেনা , শহীদুল হক জামাল, জহির উদ্দিন স্বপন, মেজর হাফিজ, মেজর জেনারেল ( অব:) মাহাবুব, খোকা ও মওদূদ ( টেলিকনফারেন্সে যুক্ত ছিলেন) , আমানুল্লাহ আমান, মফিকুল ইসলাম তৃপ্তি, শাখাওয়াত হোসেন বকুল, খাইরুল কবির খোকন, সাবিহ উদ্দিন আহমেদ, মারফ কামাল সোহেল গংরা সহ ৭৭/৭৮ জন সাবেক মন্ত্রী, সাবেক এম,পি আমলারা গোপন মিটিং করেন।

এসময় গোপন মিটিং এ সিদ্ধান্ত হয় যে, তারা সকলে বিএনপি থেকে সরে যাচ্ছে। বিশ্বস্ত একটি সূত্র থেকে জানা যায়, মূলত তারেক জিয়া এবং খালেদা জিয়ার বিভিন্ন সময় বিভিন্ন কার্যক্রমের জন্য দলের নেতাকর্মীরা ক্ষুব্ধ। এভাবে চলতে থাকলে বিএনপি রাজনৈতিকভাবে বিলীন হয়ে যাবে। তাই তারা তারেক এবং খালেদা জিয়া কে বাদ দিয়ে নতুন দল গঠনের চিন্তা-ভাবনা করছে। এরই মধ্যে তারা মাঠ পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে এই বিষয় নিয়ে যোগাযোগ করেছে বলে জানা গেছে। তবে এ ব্যাপারে বৈঠকে উপস্থিত নেতাদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা বৈঠক করার বিষয়টি এড়িয়ে যেতে চান।

এক নেতা নাম প্রকাশ না করার শর্তে বৈঠকের বিষয়ে সত্যতা স্বীকার করে বলেন, “ হ্যা আমাদের মিটিং হয়েছে এবং এই বিষয়ে বিস্তারিত আপনাদেরকে পরে জানানো হবে”

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here